একনজরে

10/recent/ticker-posts

Swift Richest Female Musician রিহানাকে সরিয়ে বিশ্বের সবচেয়ে ধনী মহিলা সঙ্গীতশিল্পী টেলর সুইফট।

সবচেয়ে ধনী মহিলা সঙ্গীতশিল্পী টেলর সুইফট

খোশখবর ডেস্কঃ একে একে সবাইকে,সবকিছুকে ছাপিয়ে যাচ্ছেন সঙ্গীতশিল্পী টেলর সুইফট।মঞ্চে তিনি গান গাইতে উঠলে পাগল হয়ে ওঠেন লক্ষ লক্ষ ভক্ত।তাঁর একটা শো বদলে দেয় গোটা এলাকার আয়ের অর্থনীতি।শুধুমাত্র গান গেয়ে,অ্যালবাম বিক্রি করে,স্টেজ শো করে কোনও শিল্পীর এমন আকাশছোঁয়া উত্থানের নজির কমই আছে পৃথিবীর বুকে।এবার গায়িকা রিহানাকে সরিয়ে বিশ্বের সবচেয়ে ধনী মহিলা সঙ্গীতশিল্পীর মুকুট মাথায় তুলে নিলেন সুইফট।

আরও পড়ুন


ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুসারে রিহানাকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে ধনী মহিলা সঙ্গীতশিল্পী হয়ে ওঠা ৩৪ বছর বয়সী সুইফট –এর সম্পদের আনুমানিক মূল্য ১.৬ বিলিয়ন ডলার।২০২৩ সালের অক্টোবরে বিলিয়নেয়ার – এর ঘরে প্রবেশ করেন সুইফট।

বিশ্বের  ধনী মহিলা সঙ্গীতশিল্পী টেলর সুইফট

ফাইনান্সিয়াল ম্যাগাজিন তাদের রিপোর্টে জানাচ্ছে যে সুইফটই প্রথম সঙ্গীতশিল্পী যিনি প্রাথমিকভাবে তার গানের উপর ভিত্তি করে বিলিয়নেয়ার র‍্যাঙ্ক করেছেন।এরপর থেকে তার গানের বিক্রি, গ্লোবাল ইরাস ট্যুর ইত্যাদি থেকে বিপুল আয় বেড়েই চলেছে।

রিহানাকে সরিয়ে বিশ্বের সবচেয়ে ধনী মহিলা সঙ্গীতশিল্পী টেলর সুইফট।
টেলর সুইফট ও রিহানা

সুইফটের সম্পদের মধ্যে ট্রাভেল এবং রয়্যালটি শো থেকে আয় ৬০০ মিলিয়ন ডলার, ক্যাটালগ থেকে ৬০০ মিলিয়ন ডলার এবং রিয়েল এস্টেট হোল্ডিং থেকে ১২৫ মিলিয়ন ডলার। ফোর্বস –এর হিসেব অনুযায়ী এখন সুইফ্ট বিশ্বের সবচেয়ে ধনী সঙ্গীতশিল্পীদের তালিকায় ২ নম্বরে রয়েছেন।তাঁর সামনে আছেন শুধু জে-জেড, যার মূল্য আনুমানিক সম্পদের মূল্য ২.৫ বিলিয়ন ডলার।

তথ্যঃ billboard.com


[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code