একনজরে

10/recent/ticker-posts

Ronaldo YouTube Record দেড় ঘন্টায় মিলিয়ন গ্রাহক! ইউটিউবে রেকর্ড, তাক লাগালেন রোনালদো।


খোশখবর ডেস্কঃ যে ইউটিউবে ১ বছরে ১০০০ সাবস্ক্রাইবার পেতে আম পাবলিকের কালঘাম ছুটে যায় সেখানে দেড় ঘন্টায় মিলে গেল মিলিয়ন গ্রাহক! এক দিনেই অনুসারীর সংখ্যা ছাড়িয়ে গেল ১ কোটি ২৫ লক্ষ।এই সংখ্যাতত্ত্ব দেখে আপনার চোখ যখন কপালে উঠছে তখন চ্যানেল মালিকের নাম শুনলে আপনি আরও অবাক হবেন। তিনি ফুটবলের ময়দানে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।এতদিন ফেসবুক, এক্স ও ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট থাকলেও ইউটিউবে কোনো অ্যাকাউন্ট ছিল না এই পোর্তুগিজ ফুটবল তারকার।এবার এই ভিডিও প্ল্যাটফর্মে নাম লিখিয়েই বিশ্বরেকর্ড গড়ে ফেললেন রোনালদো।


Crooked House in Poland পোল্যান্ডের আঁকাবাঁকা আশ্চর্য বাড়ি, অবাক বিশ্ব!

ইএসপিএন ডট ইন তাদের তথ্যে জানাচ্ছে যে ক্রিশ্চিয়ানো রোনালদো বুধবার (২১ আগস্ট) তার ইউটিউব চ্যানেল চালু করার কয়েক ঘন্টার মধ্যেই কয়েক মিলিয়ন গ্রাহক পেয়ে যান।রোনালদো ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, "অপেক্ষার পালা শেষ। আমার @YouTube চ্যানেল অবশেষে চালু! গ্রাহক হোন এবং এই নতুন যাত্রায় আমার সঙ্গে যোগ দিন।"


এই ঘোষণার পরেই তৈরি হয় ম্যাজিক। ৯০ মিনিটের মধ্যে, আল নাসর ফরোয়ার্ড দ্রুততম ১ মিলিয়ন সাবস্ক্রাইবার হওয়া চ্যানেল হয়ে বিশ্ব রেকর্ড গড়ে ফেলেন।এত অল্প সময়ে এর আগে আর কোনো ইউটিউব চ্যানেলের অনুসারী সংখ্যা ১ মিলিয়ন ছাড়ায়নি।

জানা-অজানার দুনিয়া/‘খোশখবর’ ইউটিউব চ্যানেল

এরপর রোনালদো ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যাতে দেখা যায় তার সন্তানদের একটি সোনার ‘প্লে বাটন’ ফলক দেখাচ্ছেন যা ইউটিউব থেকে তাকে ১ মিলিয়ন সাবস্ক্রাইবার অতিক্রম করার জন্য দিয়েছে। তিনি লেখেন "আমার পরিবারের জন্য একটি উপহার ❤️ সকল SIUUUbscribers কে ধন্যবাদ!"


রোনালদো চ্যানেল খোলার পর এক দিনেই সাবস্ক্রাইবার সংখ্যা ১ কোটি ২৫ লাখ ছাড়িয়ে গেছে।যে গতিতে তাঁর গ্রাহক বাড়ছে তাতে ইউটিউবেই নানা বিশ্বরেকর্ড তিনি পকেটে পুরে নেবেন বলে অনেকের বিশ্বাস।


[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code