একনজরে

10/recent/ticker-posts

house on 2feet wide land! মাত্র ২ ফুট চওড়া জমিতে লম্বা বাড়ি, অবাক নেট দুনিয়া


খোশখবর ডেস্কঃ মাত্র ২-ফুট চওড়া ও ৫০ ফুট লম্বা প্লটে বাড়ি তৈরি করে তাক লাগালেন ইঞ্জিনিয়ারেরা।ইনস্টাগ্রামে উত্তরপ্রদেশের মাইনপুরি থেকে প্যাসকেল ইনফ্রাটেক -এর শেয়ার করা একটি ভিডিও রীতিমত ভাইরাল।


ISS planned to be destroyed আন্তর্জাতিক মহাকাশ স্টেশন ধ্বংস করার পরিকল্পনা কেন? ধ্বংস করা হবে কীভাবে? 

পৃথিবীতে চ্যাপ্টা বাড়ির অভাব নেই।তবে এ বাড়ি অবিশ্বাস্য রকমের চ্যাপ্টা।এবাড়িই সবচেয়ে চ্যাপ্টা বাড়ি কী না তাও জানা নেই। উদ্ভাবনী সৃজনশীলতা এবং ইঞ্জিনিয়ারিং-এ দক্ষতা না থাকলে এমন একটি বাড়ি তৈরি করা সম্ভব নয় বলেই মনে করছেন অনেকে।তবে ভিডিওতে যা দেখা যাচ্ছে তাতে দোতলা এই বাড়ির বারান্দা, দরজা, জানালা সবই দেখা যাচ্ছে।কিন্তু ঘর বলে যা মনে হচ্ছে তাতে থাকা সম্ভব কী না তা নিয়ে প্রশ্ন উঠেছে নেট মহলেই।

এই আকর্ষণীয় বাড়ি দেখে অনেকেই ভাবছেন যে কীভাবে এইরকম একটি সরু বিল্ডিং – এ বসবাস করা সম্ভব? তবে ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিও ৫.৩৯ কোটিরও বেশি ভিউ পেয়েছে।



এই ভিডিও দেখে অনেকেই নানা মন্তব্য করেছে।সরফরাজ নামের এক ব্যবহারকারী মন্তব্য করেছেন যে বাড়িটি শুরু হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হয়ে গেছে। মাহিয়াজ সিং নামের ব্যবহারকারী লিখেছেন যে মজুরি না পাওয়ার কারণে সম্ভবত প্রকল্পটি পরিত্যক্ত হয়েছে।প্রভাব সিং সিকারওয়ার লিখেছেন এই বাড়ির দরজা খুলে অন্য জগতেও চলে যাওয়া যেতে পারে।


[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code