একনজরে

10/recent/ticker-posts

Chin Tapak Dam Dam "চিন টাপাক ড্যাম ড্যাম"- এল কোথা থেকে? কেন ভাইরাল?


খোশখবর ডেস্কঃ "চিন টাপাক ড্যাম ড্যাম" এই মুহূর্তে সামাজিক মাধ্যমে ট্রেন্ড হয়ে উঠেছে।এই ডিজিটাল যুগে নানা সোশ্যাল মিডিয়ায় ভর করে প্রচারের ডেউয়ের মাথায় চড়ে দ্রুত ছড়িয়ে পড়েছ এই ক্যাচফ্রেজ। কিন্তু কোথা থেকে এল এই শব্দবন্ধ? এনডিটিভির একটি রিপোর্ট জানাচ্ছে যে অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে ওঠা এই ক্যাচফ্রেজ এসেছে ছোটদের কার্টুন শো 'ছোটা ভীম' থেকে।



সাধারণ নেটিজেনদের পাশাপাশি এই শ্রদ্ধা কাপুর এবং ঐশ্বরিয়া শর্মা সহ নানা সেলিব্রিটি এর উপর রিল করে "চিন টাপাক ড্যাম ড্যাম" কে আরও জনপ্রিয় করে তুলেছেন।

দেখে নিন অলম্পিক পদকের অবাক কথা  


কার্টুন সিরিজ ‘ছোটা ভীম’ গল্পে দুষ্ট চরিত্র ‘টাকিয়া’ যখন তার জাদুকরী ক্ষমতা দেখানোর চেষ্টা করে তখন সে এইভাবে আওয়াজ করে। কোনও এক প্রচার স্পর্শে সেই "চিন টাপাক ড্যাম ড্যাম" শব্দবন্ধ এখন ভাইরাল। সে ভাবে কোনও অর্থ না থাকা এই ক্যাচফ্রেজ নানা ছবি,ভিডিওর সঙ্গে মিশিয়ে তৈরি হচ্ছে মিমস, ইনস্টাগ্রাম রিল, ইউটিউব ভিডিও,এক্স পোস্ট।অনেকে নিজেদের মধ্যে দেখা হলেও "চিন টাপাক ড্যাম ড্যাম" বলছেন।
'ছোটা ভীম' অ্যানিমেশন ছবি ছোট্ট ভীম-এর চরিত্র নির্ভর। সে একটি সাহসী এবং বুদ্ধিমান বালক যে নানা সমস্যার সমাধান করে নিজের শহর ঢোলকপুরকে রক্ষা করে। সিরিজের অন্যান্য সুপরিচিত চরিত্রগুলি হল রাজু, চুটকি, জগ্গু, কালিয়া, ঢোলু, ভোলু, রাজকুমারী ইন্দুমতি এবং টুনটুন মৌসি।


[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code