একনজরে

10/recent/ticker-posts

Arijit most followed on Spotify স্পটিফাইতে টেলর সুইফটকে হারিয়ে ১ নম্বরে অরিজিৎ সিং

খোশখবর ডেস্কঃ তাঁদের গানের জন্য পাগল গোটা বিশ্বের মানুষ।একদিকে গানের দুনিয়া কাঁপাচ্ছেন গায়ক অরিজিৎ সিং অন্যদিকে আমেরিকান গায়িকা টেলর সুইফট। অরিজিৎ সিং-এর একটা অনুষ্ঠান মানেই লক্ষ ভক্তের ভিড়।পাশাপাশি সারা বিশ্বজুড়েই ঝড় তুলছে টেলর সুইফটের ইরোজ ট্যুর।



Taylor Swift iconic record জীবিত শিল্পী হিসেবে এই প্রথম, আইকনিক চার্ট রেকর্ড টেলর সুইফটের

এই পরিস্থিতেই সামনে এল টেলর সুইফটকে সরিয়ে Spotifyতে অরিজিৎ সিং-এর সর্বাধিক অনুসরণ করা সঙ্গীতশিল্পী হয়ে ওঠার খবর।দীর্ঘ সময় ধরেই সবচেয়ে বেশি ফলোয়ারের নিরিখে এই দুই শিল্পীর মধ্যে চলেছে ঘাড়ে ঘাড়ে প্রতিযোগিতা।


এই মুহূর্তে সুইফটকে টপকে স্পটিফাই মিউজিক-স্ট্রিমিং প্ল্যাটফর্মে সর্বাধিক অনুসরণ করা শিল্পী হয়ে উঠেছেন অরিজিৎ সিং।তাঁর ফলোয়ারের সংখ্যা ১১ কোটি ৭২ লক্ষ ১১ হাজার ১৫৪। অন্যদিকে দ্বিতীয় স্থানে থাকা টেলর সুইফট এর ফলোয়ার সংখ্যা ১১ কোটি ৭১ লাখ ৮৯ হাজার ৯৯৯ জন।


অর্থাৎ প্রায় ২১০০০ বেশি ফলোয়ার নিয়ে সুইফটের থেকে এগিয়ে রয়েছেন অরিজিৎ সিং। ১১৫.০১ মিলিয়ন ফলোয়ার নিয়ে ৩য় স্থানে আছেন ব্রিটেনের এড শিরান। ৯৮ মিলিয়ন ফলোয়ার নিয়ে আরিয়ানা গ্র্যান্ডে চতুর্থ এবং ৯৬ মিলিয়ন ফলোয়ার সহ বিলি আইলিস পঞ্চম স্থান দখল করেছেন।অরিজিৎ সিং ছাড়াও ৪৯ মিলিয়ন ফলোয়ার নিয়ে এই তালিকার শীর্ষ ২০তে রয়েছেন শিল্পী এ আর রহমান।
তথ্যঃ indianexpress.com 


[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে পিক্সাবে, আনস্প্ল্যাস, ফ্রিপিক, উইকিমিডিয়া কমন্স, গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]

[ জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বই, লাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান, অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ। তবে জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর’।] 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code