একনজরে

10/recent/ticker-posts

About 'Khoshkhobor' খোশখবর কী?


আপনার বাড়ির পড়ুয়াদের জন্য সারাবছর পাঠ্য বইয়ের বাইরে জানা-অজানার এক আশ্চর্য দুনিয়া খুলে দেবে ‘খোশখবর’ ওয়েবসাইট। শুধু www.khoshkhobor.in এ ক্লিক করে ঢুকে পড়ুন জ্ঞান-বিজ্ঞানের মজাদার দুনিয়ায়।

প্রতিদিনই আমাদের চারপাশে ঘটে চলেছে বিজ্ঞান ও প্রযুক্তি জগতের নানা ঘটনা। জ্ঞান-বিজ্ঞানের সঠিক প্রয়োগই একটা দেশ বা একটা সমাজকে এগিয়ে নিয়ে যেতে পারে উন্নতির পথে।‘খোশখবর’-এর পাতায় ধরা থাকবে বিজ্ঞান ও প্রযুক্তি জগতের নজরকাড়া নানা খবর।


ভাল নেই পৃথিবীর পরিবেশ ও প্রকৃতি।যাদের এই ধরিত্রীর সবচেয়ে সবচেয়ে উন্নত, বুদ্ধিমান জীব বলে মানা হয় তারাই সবচেয়ে বেশী ক্ষতি করেছে পৃথিবীর।এই বিভাগে থাকছে প্রকৃতি ও পরিবেশের নানা গুরুত্বপূর্ণ খবর।

আমাদের চারপাশে প্রতিনিয়ত ঘটে চলে ব্যতিক্রমী কতকিছু।তার কিছু কিছু বাছাই হাজির হবে খোশখবরের ‘জানা-অজানা’র দুনিয়ায়।এছাড়া শরীর-স্বাস্থ্য, সমাজ-সস্কৃতি, শিল্প-সাহিত্য, লাইফ-স্টাইল,ব্যবসা-বাণিজ্য বিভিন্ন ক্ষেত্রের খবর প্রকাশ করবে ‘খোশখবর’।


আমরা বলি - না ব্রেকিং, না মেকিং, না ফেকিং। অর্থাৎ এইমাত্র ঘটেছে এমন কিছুকে অতি দ্রুত নকল তথ্য জুড়ে পরিবেশনের দায় আমাদের নেই। বিচিত্র এই পৃথিবীর বিপুল জ্ঞান সমুদ্র থেকে কণা সম তুলে পরিবেশনের চেষ্টাই এই ব্লগ সাইট। সচেতন ভাবে কোনও উদ্দেশ্যমুলক ভুল তথ্য বা কুসংস্কার প্রচার করবে না এই পেজ। প্রায় সব তথ্যেরই মিলবে উৎসের খোঁজ।

আমরা বিশ্বাস করি জ্ঞানের কোনও কপিরাইট হয় না। তবুও তথ্যের ব্যবহার নিয়ে কোনও লেখক বা প্রকাশকের কোনও আপত্তি থাকলে সঙ্গে সঙ্গে তা সরিয়ে নেওয়া হবে এই পেজ থেকে। সাইটে ছবিগুলির বেশিরভাগই নেওয়া হয়েছে উইকিপিডিয়া, ফ্রি সাইটস বা গুগল সার্চ থেকে।আমাদের ইউটিউব চ্যানেল দেখতে শুধু ক্লিক করুন এই নীল লিঙ্ক লাইনে
https://www.youtube.com/channel/UCppJNWmBwUwu4IO6hjwHmWg

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code