একনজরে

10/recent/ticker-posts

Miley Spotify Record ১০০ মিলিয়নের বেশী স্ট্রিমিং,বিটিএসের রেকর্ড ভাঙল মাইলি সাইরাস


‘বাটার’ মুক্তি পায় ২০২১ সালে। সেই সময় এই গান স্পটিফাইয়ে প্রথম সপ্তাহে ৯৯.৩৭ মিলিয়ন বার শোনা হয়েছিল। ১০০ মিলিয়ন স্ট্রিমিংয়ের রেকর্ড গড়তে গানটির আট দিন লাগে। এবার সাতদিনে সেই রেকর্ড ভেঙে দিল জনপ্রিয় গায়িকা মাইলি সাইরাসের ‘ফ্লাওয়ারস’।

খোশখবর ডেস্কঃ এবার বিটিএসকে হারিয়ে নতুন স্ট্রিমিং রেকর্ড গড়লেন জনপ্রিয় গায়িকা মাইলি সাইরাস। ১৩ জানুয়ারি মাইলির নতুন গান ‘ফ্লাওয়ারস’ মুক্তি পাওয়ার পর ‘স্পটিফাই’তে মাত্র ৭ দিনে গানটির স্ট্রিমিং রেকর্ড ১০০ মিলিয়ন ছাড়িয়ে গেছে। এই রেকর্ড আগে ছিল বিটিএসের দখলে।


 দক্ষিণ কোরিয়ায় ব্যান্ড বিটিএসের গান ‘বাটার’ বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। ‘বাটার’ মুক্তি পায় ২০২১ সালে। সেই সময় এই গান স্পটিফাইয়ে প্রথম সপ্তাহে ৯৯.৩৭ মিলিয়ন বার শোনা হয়েছিল। ১০০ মিলিয়ন স্ট্রিমিংয়ের রেকর্ড গড়তে গানটির আট দিন লাগে। 


এবার সাতদিনে সেই রেকর্ড ভেঙে দিল জনপ্রিয় গায়িকা মাইলি সাইরাসের ‘ফ্লাওয়ারস’। সাইরাসের এই গানটি ইউটিউবেও দেখা হয়েছে ৭০ মিলিয়ন বা সাত কোটি বার।



রেকর্ড তৈরি হওয়ার পরই সাইরাসকে কুর্নিশ জানিয়েছে স্পটিফাই। সাইরাসকে শ্রদ্ধা জানিয়ে স্পটিফাই টুইটারে লেখে "she can buy her own flowers."
এর উত্তরে সাইরাস লিখেছেন "Thank you so much @Spotify and my amazing fans,"


গায়ক এবং গীতিকার মাইলি সাইরাস গত ১২ জানুয়ারি এই নতুন গান এবং ভিডিও প্রকাশ করেছেন। তাঁর আগামী ১০ মার্চ প্রকাশিত হতে চলেছে তাঁর নতুন অ্যালবাম এন্ডলেস সামার ভ্যাকেশন। 


নতুন গানে প্রাক্তন স্বামী লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে মাইলি সাইরাসের সম্পর্কের নানা টানাপোড়েনের কথা তুলে ধরেছেন বলেই মনে করছেন তাঁর ভক্তরা। বছর দুয়েক আগেই তারকা অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে বিচ্ছেদ হয় মাইলির। 

তথ্য সূত্র – পিপল ডট কম 

[ছবি সৌজন্যঃ খোশখবর সাইটে ব্যবহৃত ছবিগুলি নেওয়া হয়েছে  পিক্সাবে,আনস্প্ল্যাস,ফ্রিপিক,উইকিমিডিয়া কমন্স,গুগল ফটো সহ বিভিন্ন নিজস্ব সূত্র থেকে]  

[জ্ঞান বা তথ্যের কোনও কপিরাইট হয় বলে আমরা মনে করি না। পৃথিবীর বুকে প্রকাশিত অগুনতি বইলাইব্রেরিতে ঠাসা সমুদ্র সমান জ্ঞান,অন্তর্জালে ছড়িয়ে থাকা আকাশ সমান তথ্য থেকে দু-একটি তুলে এনে পাঠকদের সামনে রাখাই এই ব্লগসাইটের কাজ।তবে  জ্ঞানত কোনও ভুল,বিকৃত বা অন্ধ ভাবনার তথ্য প্রকাশ করবে না ‘খোশখবর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code